"" পুরাই মদন হইয়া গেলাম ""   আরো  ফানি  ঘটনা  পড়ুন এখানে 
...................................................................

২০০৬ সালের শুরুর দিকে তখন আমি ইন্টারে পড়ি ।
শুক্রবার জুমার নামাযের পর নবাব অলি খাঁ মসজিদের
সামনের রাস্তায় মধ্য-বয়ষ্ক এক মোটাসোটা লোক
রিক্সা থেকে নেমে রাস্তায় শুয়ে পড়ল , লোকটি অজ্ঞান হয়ে পড়ে আছে , অথচ শত শত লোক ভীড় করে দেখছে ,
কেউ বলছে না ওনাকে হাসপাতালে নেয়া হউক,
আমি সাহস করে কাছে গিয়ে দেখলাম, দেখি ওনার হাতে ১টি কমলা অর্ধেক খাওয়া ,
আমি ভাবলাম কমলার মধ্যে কেউ পয়জন মিশিয়ে দিয়েছে ।
তাই তাড়াতাড়ি করে একটি রিক্সা নিলাম, আর উনাকে অনেক কষ্টে তুলে নিয়েগেলাম চট্টগ্রাম মেডিকেলের জরুরী বিভাগে ,
"" ও মা এ কি !! হলো !!! ""


যখন জরুরী বিভাগ থেকে স্ট্রেচার নিয়ে উনাকে উঠানো হলো ,
একটু যেতে না যেতেই উনি লাফ দিয়ে স্ট্রেচার থেকে নেমে দৌড় দিলেন ,
"" পুরাই মদন হইয়া গেলাম ""

প্রায় মৃত মানুষটিকে রিক্সা নিয়ে আসার সময় একটুও নাড়াছাড়া করলো না ,
আর সেই মুমুর্ষ মানুষটি স্ট্রেচারে নেয়ার সাথে সাথে লম্বা দৌড় !!!!
দৌড় দেয়ার কারণ আমি তখন বুঝতে পারি নাই,
জরুরী বিভাগের সামনে প্রায় সময় পুলিশ থাকে,
হয় ত পুলিশ দেখে ভয় পেয়ে পালিয়েছে ,
জরুরী বিভাগের, আমার এক পরিচিত ডাক্তার জিজ্ঞেস করলো উনার কি সমস্যা হয়েছিলো ?
আমি উনাকে সব খুলে বললাম ,
যখনি বললাম উনার হাতে কমলা ছিলো,
ঠিক তখনি উনি আমাকে বুঝালেন উনি মদ পান করে অজ্ঞান হয়েছিলো ,
ডাক্তারের কথা শুনে এবং ঐ লোকের দৌঁড় দেইখা,
" মাথার উপর চিটাগাং মেডিকেলের পাহাড় পড়লো !!
মনে হইলো । "

আজব বেকুবের উপর এত বড় গজব আগে কখনো ঘটে নি।

ঘটনা একটু খানি বাকি আছে , আমি যখন উনাকে হাসপাতালের উদ্দেশ্যে রিক্সায় উঠালাম ,তখন কয়েকজন পরিচিত লোক আমার মোবাইল নাম্বার নিয়েছিল,
উনারা, ফোন করে জরুরী বিভাগে এসে হাজির হলো,

""আসলো ঠিকই কিন্তু , অজ্ঞান লোকটি সজ্ঞানে কিভাবে পালালো সেটা দেখতে পারলো না ।। "

::: Real Story Shared by:::
:::::::: Sakhawat CRSC :::::
 
Top