সুপ্রিয় প্রযুক্তি প্রেমী  বন্ধুরা, আশা করি ভাল আছেন। 






কি হলো    ollo  মডেম এর , না  কিছুই  হয় নি   !!!
বন্ধ অলো  মডেম আছে  যাদের তাদের সবার একই ঘটনা।
কোনো টাকা  পয়সা   ছাড়ায়  ব্রাউজ করছে , ডাউনলোড করছে 
কি মজা  এভাবে যদি চলতে থাকে, কিন্তু ছোট্ট একটি সমস্যাও আছে ।
সেই সমস্যা আমি সমাধান করেছি অনেক  চেষ্টা  করে ।
এবং এখন আমি সব সাইটে ব্রাউজ করতে পারছি...  যদিও  ফেইসবুক  ছাড়া  অন্যান্য  সাইট  ব্রাউজ  করা  কষ্টসাধ্য,
কখনো  ব্রাউজ  করা  যায় আবার  কখনো  যায়  না, এটা  নির্ভর করছে  আপনি  কোন আই.পি  পেয়েছেন  তার  উপর,
যদি  শেষে   তিন  ডিজিটের  আই.পি  পেয়ে  থাকেন  তবে  ভালো  ব্রাউজ  করতে  পারবেন ।
তবে  ডাউনলোড  স্পীড  ফাটা ফাটি ...
যারা  খুব  সমস্যা  মনে  করছেন , তাদের  জন্য অন্য  একটি  ফর্মুলা নিয়ে হাজির  হবো  আরেকদিন ।
সত্যি ঘটনা হলো আমি ও আমার অনেক বন্ধু  বিগত  ১১মাস  ধরে হ্যাক করে
আনলিমিটেড  ইন্টারনেট  ব্যবহার করে আসছি...
তারপর   মডেম কানেক্ট করবেন , আর  যখন   Connecting লেখা  আসবে  ঠিক  তখনি  নিচের    ওপেন  ভি.পি এনের  লাল  বক্সে  ক্লিক  করবেন।
সাদা  নোট  প্যাডের  মত  স্ক্রীন  আসবে , সেখানে  যখন  দেখবেন  আই.পি  এর  শেষ  দুই  ডিজিট  ৪১  তখন  রিকানেক্ট  দিবেন , কারন আমি  আজ  পর্যন্ত  ঐ  আই.পি  তে  কানেক্টেড  হতে  পারি  নাই,
তবে  সবচেয়ে  ভালো  আই পি  পাওয়া  যায়  শেষের  ৩  ডিজিট  যখন ১৬৪  কিংবা ১৬৫   থাকে ।
তবে   শেষের
আমার   দেয়া  ফর্মুলা  যদি  কাজ  করে   তবে  মেডিকেল  লাইফ   পোষ্ট টি পড়ুন ভালো লাগলে কমেন্ট করুন


ফেইসবুকে  আমি           আমার  ব্লগ 


 
Top